ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম

সম্মেলনের ৯ মাস পর রাজশাহী জেলা-মহানগর যুবলীগের আংশিক কমিটি

  • আপডেট: Friday, June 21, 2024 - 2:44 pm

অনলাইন ডেস্ক: সম্মেলনের ৯ মাস পর রাজশাহী জেলা এবং মহানগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে পরবর্তী ৩ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

মহানগর যুবলীগের সভাপতি করা হয়েছে আগের কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান মনিরকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে আগের কমিটির আরেক যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিকে।

১৪ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটিতে- আমিনুর রহমান খান রুবেল, মোখলেসুর রহমান মিলন, মুকুল শেখ, মাজেদুল আলম শিবলী ও জয়নাল আবেদীনকে সহ-সভাপতি; শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েলকে যুগ্ম সম্পাদক, খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পীকে সাংগঠনিক সম্পাদক; মুরসালিন হক বাবুকে গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক এবং প্রণব কুমার সরকার ও এসএম আশিকুর রহমানকে সহ-সম্পাদক করা হয়েছে।

জেলা কমিটিতে সভাপতি করা হয়েছে মাহমুদ হাসান ফয়সল সজলকে। তিনি আগের কমিটিতে সহ-সভাপতি ছিলেন। আগের কমিটির যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতকে করা হয়েছে সাধারণ সম্পাদক। ১৯ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটিতে- আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মুজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিম রেজা লিটন, কাজী মোজাম্মেল হক ও জাহাঙ্গীর আলমকে সহ-সভাপতি; মোবারক হোসেন মিলন, সামাউন ইসলাম ও সেজানুর রহমানকে যুগ্ম সম্পাদক; কামরুল ইসলাম মিঠু, রফিকুজ্জামান রফিক, হাবিবুর রহমান হাবিব, মেরাজুল ইসলাম মেরাজ ও ফয়সাল আহমেদ রুনুকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ও মহানগর যুবলীগের ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আংশিক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে।

গত বছরের ২৬ সেপ্টেম্বর জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সোনালী/ সা