ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৮:৫১ পূর্বাহ্ন

শিরোনাম

কক্সবাজারে পাহাড়ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু

  • আপডেট: Friday, June 21, 2024 - 3:00 pm

অনলাইন ডেস্ক: কক্সবাজার শহরের বাদশাঘোনা এলাকায় পাহাড়ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুন) ভোর ৪টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আনোয়ার হোসেন ও তার স্ত্রী মা মাইমুনা আক্তার। নিহত আনোয়ার বাদশাঘোনা এলাকার নজির হোসেনের ছেলে। তিনি স্থানীয় মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্বামী-স্ত্রী নিহতের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর হেলাল উদ্দিন কবির বলেন,অতিবৃষ্টি কারণে ভোর রাতে পাহাড়ধসে তাদের মৃত্যু হয়েছে।

নিহত আনোয়র হোসেনের চাচা আব্দুলাহ জানান, ৩টার সময় যখন বৃষ্টি হচ্ছে তখন তার মা তাকে ডাক দিয়ে বলে বাবা বৃষ্টি হচ্ছে তুরা ঐ রুম থেকে আমাদের রুমে চলে আয়। মায়ের কথা না শুনে স্বামী-স্ত্রী একই রুমে শুয়ে পড়ার কিছুক্ষণের মধ্যে পাহাড়ধসে পড়ে তাদের ওপর। স্থানীয়দের সহযোগিতা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

প্রতিবেশী এবং স্বজনেরা জানিয়েছেন, রাতভর বৃষ্টির কারণে হঠাৎ ভোররাতে পাহাড়ধসে পড়ে। তখন ফায়ার সার্ভিস এবং পুলিশকে বারবার কল করা হলেও  কেউ সাড়া দেয়নি। পরে স্থানীয়রা মাটি কেটে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

জানা গেছে, নিহত আনোয়ার হোসেন বাদশা ঘোনা ওমর ফারুক জামে মসজিদের মোয়াজ্জেম। তার সঙ্গে ৭ মাস আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাইমুনা।

কয়েকদিন ধরে ভারি বৃষ্টিপাত হচ্ছে কক্সবাজারে। বুধবার (১৯ জুন) কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পৃথক পাহাড় ধসের ১০ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে দুজন স্থানীয় এবং ৮ জন রোহিঙ্গা রয়েছেন।

 

সোনালী/ সা