ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৯:১১ পূর্বাহ্ন

শিরোনাম

মান্দা ও পোরশায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

  • আপডেট: Wednesday, June 19, 2024 - 9:19 pm

সোনালী ডেস্ক: মান্দা ও পোরশা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছে।

মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় নাতনির বাড়িতে দাওয়াত খাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন আয়েশা বিবি (৬০) নামের এক বৃদ্ধা।

ছেলে আমজাদ হোসেনকে নিয়ে একটি চার্জারভ্যানে করে নওগাঁ সদর উপজেলার নিন্দইন গ্রামে যাচ্ছিলেন তারা।

পথে জলছত্র মোড়ে রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী চার্জারভ্যানকে পেছন থেকে চাপা দেয়।

এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান আয়েশা বিবি। বুধবার বেলা ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জলছত্র মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়েশা বিবি নওগাঁর মান্দা উপজেলার কৈবারা গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী।

তিনি বলেন, আয়েশা বিবির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশায় আঞ্চলিক সড়কে সিএনজির ধাক্কায় মনি কিসকু (৫৫) নামে এক আদিবাসী নারী নিহত হয়েছেন। আদিবাসী ওই নারী উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের মঠবাড়ী গ্রামের জমিন কিসকুর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনি কিসকু মঙ্গলবার দুপুরে গোমস্তাপুর উপজেলার বড়দাদপুর এলাকায় এ দুর্ঘটনার স্বীকার হয়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।