ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম

প্রেমিকা নিয়ে দ্বন্দ্বে ‘বিশেষ অঙ্গ’ হারালেন দুই বন্ধু

  • আপডেট: Wednesday, June 19, 2024 - 9:00 pm

অনলাইন ডেস্ক: খালাতো বোনের সঙ্গে প্রেম করায় বাড়িতে ডেকে ব্লেড দিয়ে সিরাজুল ইসলাম (২০) নামের বন্ধুর বিশেষ অঙ্গ কেটে দিয়েছে আরেক বন্ধু বেলাল হোসেন (২২)।

পরে বেলাল হোসেনেরও বিশেষ অঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বেলাল হোসেন ওই গ্রামের মফিজল হক মফির ছেলে এবং ঘটনার শিকার সিরাজুল পার্শ্ববর্তী তোতা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলালের সঙ্গে সিরাজুলের দীর্ঘদিন ধরে বন্ধুত্ব চলে আসছিল। এরই মধ্যে বেলালের খালাতো বোনের সঙ্গে সিরাজুলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি বেলাল জানতে পেরে গোপনে ক্ষুব্ধ হয়ে উঠেন।

এরই একপর্যায়ে সিরাজুলকে কোরবানির ঈদে দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে আনেন বেলাল।

তারপর ঘরে নিয়ে সিরাজুলের লিঙ্গ ব্লেড দিয়ে কেটে দেন। এ অবস্থায় গুরুতর আহত সিরাজুল ইসলামকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেন বাড়ি থেকে পালিয়ে যায়। তবে বিকেলের দিকে কামালের পাড়া ইউনিয়নের মাটেলের বিল নামক স্থানে গলা, পেটে ও লিঙ্গ কাটা যখম অবস্থায় বেলালকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। বর্তমানে উভয়ে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি রয়েছেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মততাজুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে নিয়ে আইনি প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।