ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১২:২৯ অপরাহ্ন

নিয়ামতপুরে আমবাগানে পড়ে ছিল বৃদ্ধের লাশ

  • আপডেট: Wednesday, June 19, 2024 - 9:22 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে আমবাগানের পাশে থেকে আব্দুল লতিফ (৫৯) নামের এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঈদের পরদিন মঙ্গলবার সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের শাহজাহান গুনুর আমবাগানের পাশে অবস্থিত ড্রেন থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসময় মরদেহটি তার ব্যবহৃত পায়ের স্যান্ডেল মাথার নিচে দিয়ে মাটিতে পড়ে ছিল।

সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনাটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত মোজাফ্ফরের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তি গরুর ব্যবসার সাথে দীর্ঘদিন থেকে জড়িত ছিল। গরুর ব্যবসা করতে গিয়ে সে বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে ঋণ গ্রস্ত হয়ে পড়ে।

এ নিয়ে সে খুব টেনশনে দিন পার করছিলো। ঘটনার দিন রাতে এ নিয়ে পরিবারের সদস্যদের সাথে ঝগড়া হয় তার। এক পর্যায়ে রাগ করে রাতেই বাড়ি বের হয়ে পড়েন তিনি। কিন্তু রাত গভীর হলেও আর বাড়িতে না ফিরলে রাতেই খোঁজ শুরু করে স্বজনরা।

কয়েক ঘণ্টা সময়ের ব্যবধানে রাত পোহাতেই সকালে ওই আমবাগানের পাশে ড্রেনে মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী। এমন সংবাদে স্বজনরা ছুটে গিয়ে নিহতের লাশ শনাক্ত করে সংবাদ দেয় পুলিশকে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।