ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৬:১৮ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

  • আপডেট: Friday, June 14, 2024 - 6:09 pm

অনলাইন ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার বাখরকাঠি এলাকায় গাড়ি, সিএনজিচালিত থ্রিহুইলার ও ব্যাটারিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সিএনজিচালিত অটোরিকশাচালক সাইদুল ইসলাম (৪০) ও যাত্রী শিশু জায়ান (৪)।  সাইদুল উপজেলার চরাদী এলাকার আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও জায়ান বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের (৩৩) ছেলে। এ ছাড়া এ দুর্ঘটনায় মেজবাহ উদ্দিন অপু, অপুর স্ত্রী, হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে চারজন আহত হয়েছেন। হতাহতরা সবাই থ্রিহুইলার ও অটোরিকশার যাত্রী এবং চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গাড়ি বরিশাল যাচ্ছিল। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীর দিকে যাচ্ছিল অটোরিকশা। এ সময় দুই যানের মধ্যে সংঘর্ষ হয়। তখন আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন বলেন, এ ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হওয়ার খবর রয়েছে। নিহতদের লাশ শেবাচিমের মর্গে রয়েছে। সকাল ৭টার দিকে তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

 

সোনালী/ সা