ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ২:২৯ অপরাহ্ন

গাজীপুরে নারী গার্মেন্টসকর্মীকে ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট: Thursday, June 13, 2024 - 12:19 pm

অনলাইন ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় ছুরিকাঘাতে এক নারী গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল ব্রিজের ওপর এ ঘটনাটি ঘটে। নিহত রুবাইয়া আক্তার (২৩) শেরপুরের ঝিনাইগাতী থানার মালিবিকান্দা এলাকার মাসুদ রানার স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার এসআই রোকনুজ্জামান জানান, কোনাবাড়ী থানাধীন পারিজাত এলাকায় বাসা ভাড়া নিয়ে বাসন এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন রুবাইয়া আক্তার। বুধবার রাত ৮টার দিকে কারখানা ছুটির পর তিনি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাসায় ফিরছিলেন। এ সময় ওই অটোতে আরো দুই যাত্রী ছিল। একপর্যায়ে তাদের অটোরিকশাটি বাইমাইল ব্রিজে এসে পৌঁছায়। এ সময় মোটরসাইকেলে এসে তিন যুবক অটোরিকশাটি থামায় এবং ওই নারীর সঙ্গে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে রুবাইয়া আক্তারকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রুবাইয়া আক্তারকে উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ওই হাসপাতাল মর্গে পাঠায়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

সোনালী/ সা