ঢাকা | মে ৩০, ২০২৪ - ৯:০৫ পূর্বাহ্ন

মোবাইল সার্ভিসিংয়ের দোকানে বৈদ্যুতিক বিস্ফোরণে আহত ৩

  • আপডেট: Thursday, May 16, 2024 - 11:23 am

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুরে মোবাইল সার্ভিসিংয়ের দোকানে বৈদ্যুতিক বিস্ফোরণে তিনজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার শ্রীপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের তরং গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোবাইল মেকানিক আনোয়ার আলম, গ্রাহক একই গ্রামের মৃত কফিল মিয়ার ছেলে নুরুল হুদা ও তার সহোদর আনিস মিয়া।

আহত আনোয়ার আলমের ভাই মাহবুব আলম বাছির বলেন, শ্রীপুর বাজারে ভাইয়ের মোবাইল সার্ভিসিংয়ের দোকানে শ্রীপুর গ্রামের মৃত ইসকান্দর আলীর ছেলে সাজু ছোট কলম আকৃতির দুটি বৈদ্যুতিক তার সংযুক্ত সিলভার রঙের একটি ইলেকট্রনিক্স সাদৃশ্য সামগ্রী নিয়ে আসে পাওয়ার চেক করার জন্য। এসি লোড টেস্টারে পাওয়ার চেক করার সময় বিকট শব্দে সেটির বিস্ফোরণ ঘটে।

এ বিষয়ে সাজু বলেন, আমি মঙ্গলবার চারাগাঁও সীমান্তের চারাগাঁও শুল্ক স্টেশনের চুনাপাথরের ডিপোতে ছোট কলম আকৃতির দুটি বৈদ্যুতিক তার সংযুক্ত সিলভার রঙের একটি ইলেকট্রনিক্স সাদৃশ্য সামগ্রী পাই। এরপর সেটি পরীক্ষা করার জন্য মোবাইল সার্ভিসিংয়ের দোকানে নিয়ে গেলে সেটি বিস্ফোরণ ঘটে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাওয়ার চেক করতে গিয়ে বিস্ফোরণ ঘটে তিনজন আহত হয়েছেন।

 

সোনালী/ সা