ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:০০ পূর্বাহ্ন

শিরোনাম

বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল সংগীত শিল্পীসহ ২ জনের

  • আপডেট: Saturday, May 11, 2024 - 11:48 am

অনলাইন ডেস্ক: নরসিংদীর পাঁচদোনায় যাত্রীবাহী বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সংগীত শিল্পীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরো তিন যাত্রী। শনিবার ভোর পৌনে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— মাইক্রোবাসের চালক আবদুস সালাম (৪৩) ও যাত্রী পিয়াল (২৬)।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশে যাত্রা করে। পরে সকাল ৬টার দিকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে এলে ঢাকা অভিমুখী হানিফ পরিবহনের একটি বাস অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক সালাম ও পিয়াল নিহত হন। আহত হন মাইক্রোবাসে থাকা আরও তিন যাত্রী। তারা হলেন- শাকিব (২৬), আকিব (২৬) ও অমিত (২৭)।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছ আহমেদ জানান, মাইক্রোবাসের যাত্রীরা সিলেট ঘুরতে যাচ্ছিলো। প্রাথমিক ভাবে জানতে পারা যায় তারা ৪ জনের ব্যান্ডের একটি দল ছিল। নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাসচালক আব্দুস সালাম (৪৩) এবং ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬)।  তার বাড়ি চট্রগ্রামে।দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।
 
 মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। এ ঘটনায় আরও তিনজন যাত্রী আহত হয়েছেন।

সোনালী/ সা