ঢাকা | মে ২০, ২০২৪ - ৬:০১ পূর্বাহ্ন

তৃতীয় বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান!

  • আপডেট: Sunday, April 28, 2024 - 11:16 am

অনলাইন ডেস্ক: প্রথম স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয়ে গেছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের। আরেক নায়িকা শবনম বুবলীর সঙ্গেও দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন। দুজনের ঘরেই সন্তান রয়েছে। তবে বুবলীর দাবি, শাকিবের সঙ্গে এখনো তার ডিভোর্স হয়নি। এখনো মাঝেমধ্যেই বিভিন্ন মিডিয়ায় শাকিবের সঙ্গে তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলেন দুই নায়িকাই। এর মধ্যেই শাকিব খান তৃতীয় বিয়ের জন্য প্রার্থী খুঁজছেন বলে একটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

শাকিবের পরিবারের বিশ্বস্ত এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে খবরে বলা হয়, শাকিবকে পরিবার থেকে দ্রুতই বিয়ে দিতে চায়। তার জন্য মেয়ে দেখা শুরু করেছে।

তৃতীয় বিয়ের কারণ প্রসঙ্গে বলা হয়েছে, শাকিবকে নিয়ে নানা সময় অপু-বুবলীর নানা ধরনের আলোচনা-সমালোচনা আর শুনতে চায় না পরিবার। বিচ্ছেদ হওয়ার পরও দুজনের এসব চর্চা, কথাবার্তা সমাজ, আত্মীয়স্বজনের কাছে হেয় হতে হয়। তাই শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন।

সূত্রটি আরও জানিয়েছে, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। যদিও সন্তানদের কথা ভেবে বরাবরই চুপ থাকেন শাকিব। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে।

শাকিবের পরিবারের এক সদস্যের দাবি, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

শোনা যাচ্ছে, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ের সঙ্গে শাকিবের বিয়ে হতে পারে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান এই নায়ক।

তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি শাকিব খান। রায়হান রাফীর ‘তুফান’ ছবির শুটিংয়ে বর্তমান ভারতে অবস্থান করছেন নায়ক। শুটিং শেষ করে আগামী মাসের মাঝামাঝিতে দেশে ফেরার কথা আছে। ফেরার পর জানা যাবে তিনি আদৌ বিয়ে করছেন নাকি পুরোটাই গুজব!

 

সোনালী/ সা