ঢাকা | মে ২৪, ২০২৪ - ৭:৫৭ পূর্বাহ্ন

বিচার চাওয়ায় সন্তানসম্ভবা নারীর পেটে ও বুকে লাথি

  • আপডেট: Thursday, April 18, 2024 - 2:07 pm

অনলাইন ডেস্ক: বিচার চাইতে যাওয়ায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।  বুধবার সকাল ৮টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার বৈলাব ইউনিয়নের নিমারটেক এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন— মো. ইয়াছিন (৮০), মো. হানিফ (৪৫) ও মো. বশির (৩৮)। এ ছাড়া মাফিয়া (৩০) নামের একজন সন্তানসম্ভবা নারীকে পেটে ও বুকে লাথি মেরে মারাত্মকভাবে আহত করা হয়েছে। এ ঘটনায় শিবপুর মডেল থানায় একটি অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

প্রত্যক্ষ্যদর্শী সূত্র জানায়, গত ১৬ এপ্রিল মাতাব মিয়ার ছেলে মাসুদের বিল্ডিং ঢালাই কাজে ব্যবহৃত প্লেনসিট আহত ইয়াছিনের বাড়িতে মুরগির খামরের ওপর গিয়ে পড়ে। এতে অনেক মুরগি মারা যায়। এ ঘটনার বিচার দিতে আহত ইয়াছিনের ছোট ছেলে বাশির বিল্ডিং মালিক মাসুদের কাছে গিয়ে সুষ্ঠু বিচার চান।

এতে মাসুদ বিচার না করে উল্টা তার সঙ্গে থাকা তাইজুদ্দিন, আসাদ, ফয়সাল, মাইনুদ্দিন, ফাইজুদ্দিন, মিলনসহ ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের বাশিরের ওপর হামলা চালায়। তার চিৎকারে বাশিরকে বাঁচাতে তার বাবা ইয়াছিন এবং বড় ভাই হানিফ এগিয়ে এলে তাদেরও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পায়নি বাশিরের সন্তানসম্ভবা বোন মাফিয়াও। ভাইকে বাঁচাতে এলে তার চুলের মুঠি ধরে পেটে লাথি মেরে মারাত্মকভাবে আহত করা হয়। এ ঘটনায় সুষ্ঠু বিচার চেয়ে থানায় অভিযোগ করেছে আহতের পরিবার।

 

সোনালী/ সা