ঢাকা | মে ৩০, ২০২৪ - ৮:৪১ পূর্বাহ্ন

বাবা-খালুর পর নদী থেকে এবার আরিয়াদের লাশ উদ্ধার

  • আপডেট: Saturday, April 13, 2024 - 12:40 pm

অনলাইন ডেস্ক: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নদীতে নিখোঁজ বাবা-খালুর পর এবার আরিয়াদ রামিন পিয়ানের (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন ধানকোড়া এলাকার পদ্মার শাখা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আরিয়াদ ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার রাজু মোল্লার ছেলে। গত শুক্রবার বাবা ও খালুর সঙ্গে নদীতে ঘুরতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে ঢাকা থেকে উপজেলার বেশনাল গ্রামে তার চাচা ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে আসে আরিয়াদ রামিন পিয়ান। পরে তারা ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিনচালিত ট্রলারযোগে পদ্মা নদীতে ঘুরতে বের হলে বেশ কয়েকজন গোসল করতে নামে নদীতে। নদীতে স্রোত থাকার কারণে অনেকেই তীরে আসতে পারলেও আরিয়াদ রামিন পিয়ান ও তার বাবা রাজু আহমেদ ও খালু জুয়েল মোল্লা পানিতে ডুবে নিখোঁজ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে টঙ্গীবাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌ পুলিশ। নদীর তলদেশ থেকে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করতে পারলেও আরিয়াদ রামিন পিয়ান নিখোঁজ থাকে। পরে শনিবার সকালে নদীতে অভিযান চালিয়ে সিয়াম মোল্লার লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিখোঁজ তিনজনেরই মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

সোনালী/ সা