ঢাকা | মে ২৪, ২০২৪ - ৫:৫৮ পূর্বাহ্ন

ভুল ট্রেন থেকে নামতে গিয়ে পা ফসকে কাটা পড়লেন

  • আপডেট: Wednesday, April 10, 2024 - 9:52 pm

অনলাইন ডেস্ক: যশোরে ভুল ট্রেনে ওঠার পর চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা ফসকে যাওয়ায় ট্রেনে কাটা পড়ে জাবেদ আলী (৫৫) নামের এক শ্রমিক মারা গেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল ৩টার দিকে যশোর রেলগেট এলাকায়। জাবেদ আলী কুষ্টিয়া সদরের দহকুলা গ্রামের মুন্দির মণ্ডলের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী রেল পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দিনমজুর জাবেদ কুষ্টিয়ায় যাওয়ার জন্যে মহানন্দা এক্সপ্রেসে চড়তে চেয়েছিলেন। এর আগে বেনাপোলগামী বেতনা ট্রেন স্টেশনে আসে। দ্রুত এসে তিনি  ভুল ট্রেনে চড়ে বসেন। ওঠার পর বুঝতে পারেন এটি তার গন্তব্যের ট্রেন নয়। ততক্ষণে ট্রেন প্লাটফর্ম ছেড়েছে। তিনি চলন্ত ট্রেন থেকে রেলগেট এলাকায় (প্লাটফরম থেকে ৬০/৭০ গজ দূরে) নামার জন্যে লাফ দেন। এ সময় পা পিছলে ট্রেনের চাকার নীচে চলে গেলে তার শরীর দ্বিখণ্ডিত হয় এবং তিনি ঘটনাস্থলে মারা যান।

এ সময় রেল পুলিশ তার কাছে থাকা জাতীয় পরিচয়পত্র পেয়ে নিহতকে জাবেদ আলী হিসেবে শনাক্ত করেন। আইনি ব্যবস্থা গ্রহণের জন্যে তার মরদেহ রেল পুলি হেফাজতে নেওয়া হয়েছে।

যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মনিতোষ বিশ্বাস জানিয়েছেন, ভুল ট্রেনে চড়ার পর তিনি নামার চেষ্টা করেছিলেন। এ সময় কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

 

সোনালী/ সা