ঢাকা | এপ্রিল ২৮, ২০২৪ - ৮:২৯ পূর্বাহ্ন

চাঁপাইয়ে আ’লীগ নেতার প্রাইভেট কারে ককটেল হামলা, আহত ২

  • আপডেট: Tuesday, March 26, 2024 - 11:08 am

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা আব্দুস সালামকে বহনকারি প্রাইভেটকারে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আব্দুস সালাম প্রাণে বেঁচে গেলেও তার গাড়ি চালক আব্দুর রহিম ও জেলা পরিষদের অ্যাকাউন্টস অফিসার মামুনুর রশিদ ককটেলের আঘাতে আহত হয়। ককটেলের আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রাইভেটকারটি।

রোববার রাত সাড়ে নয়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চৌধুরি মোড়ে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাতেই জেলা পুলিশের ঊর্দ্ধতণ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাড়ী চালক আব্দুর রহিম জানান, রাজশাহীতে কাজ শেষ করে তিনজন একই প্রাইভেট কারে শিবগঞ্জের বাড়ীতে ফিরছিলেন। চৌধুরি মোড়ে পৌঁছামাত্রই মহাসড়কের পাশ থেকে গাড়ী লক্ষ করে অন্তত ১০টি ককটেল হামলা চালানো হয়। এতে গাড়ীর গ্লাস ভেদ করে ককটেলের স্প্রিন্টার মামুন ও তার ডান হাতে লেগে আহত হয়। পরে মামুনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম জানান, আমাকে হত্যা করতেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। তার দাবি রাজনৈতিক প্রতিপক্ষরাই হত্যা করতে হামলা করেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু রহমান জানান, ককটেল হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

সোনালী/ সা