ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৫:৫৪ পূর্বাহ্ন

ওয়ার্কার্স পার্টি জনগণের দল, জনগণের সঙ্গে আছে ও থাকবে 

  • আপডেট: Thursday, February 15, 2024 - 7:10 pm

কর্মিদের সঙ্গে মতবিনিময়কালে ফজলে হোসেন বাদশা 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের টানা তিনবারের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, ওয়ার্কার্স পার্টি জনগণের দল, জনগণের সঙ্গে আছে এবং থাকবে। কোনো কিছু করেই ওয়ার্কার্স পার্টিকে দেশের মাটি ও জনগণের কাছ থেকে দূরে রাখা যাবে না।

আজ বৃহস্পতিবার বিকালে ওয়ার্কার্স পার্টির মতিহার থানাধীন ২৬, ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বলেন, আমাদের মূল শক্তি জনগণ। জনগণের আকাক্সক্ষার বাইরে রাজনীতিতে আমাদের নিজেদের কোন স্বার্থ নেই। আমরা জনগণের স্বার্থের ব্যাপারে কখনো আপস করিনি। প্রতারণাও করিনি। এর জন্যেই জনগণ ওয়ার্কার্স পার্টির আদর্শ এবং রাজনীতিতে এখনও বিশ্বাস করে। তাদের এই বিশ্বাসকে ধরে রাখতে ওয়ার্কার্স পার্টির সর্বস্তরের কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দলের কর্মীদের বিভিন্ন নির্দেশনা দিয়ে রাকসুর সাবেক এই ভিপি আরও বলেন, আমরা সকলেই সাধারণ মানুষের সঙ্গে আছি; এটি সত্য। তবুও বলবো, আপনারা জনগণের আরও কাছাকাছি যান। তাদের মনোভাব আন্তরিকতার সঙ্গে বোঝার চেষ্টা করুন। তাদের যে কোন বিপদের সময় ছাতা হয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। দেখবেন; আমরা যে লক্ষ্য নিয়ে রাজনীতি করছি; সেটি অর্জন হয়ে গেছে। আমার বিশ্বাস, ওয়ার্কার্স পার্টির কর্মীরা অবশ্যই জনগণের সমর্থন আদায়ে সক্ষম হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। এসময় মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুসহ মতিহার থানা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্যবৃন্দ, ২৬, ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

সোনালী/জগদীশ রবিদাস