ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৩:৪২ পূর্বাহ্ন

এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশে নতুন পার্টনারের চুক্তি সম্পাদন

  • আপডেট: Thursday, February 15, 2024 - 6:00 pm

প্রেস বিজ্ঞপ্তি: এল জি ইলেকট্রনিক্স অন্যতম ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারক এবং দেশের একটি সুপরিচিত ইলেকট্রনিক্স কোম্পানি ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড-এর সাথে চুক্তি সম্পাদন করেছে।

যার ফলশ্রুতিতে বর্তমানে ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশের ক্রেতা সাধরনকে মাল্টি ভি আই (গটখঞও ঠ র)সিরিজের সিস্টেম এয়ারকন্ডিশনার(ঠজঋ) এর বিপনন এবং বিক্রয়োত্তর সেবা প্রদান করবে। ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অফিস বনানীতে এ চুক্তি সম্পাদন এর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এল জি ইলেকট্রনিক্স বাংলাদেশ শাখা অফিসের ব্যবস্থাপনা পরিচালক, মিস্টার পিটার কো এবং প্রোডাক্ট ম্যানেজার জনাব এইচ এম শাহরিয়ার রেজা। এছাড়া আরও উপস্থিত ছিলেন ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড এর হেড অফ বিজনেস (ঐঠঅঈ) সামির পল এবং হেড অফ সেলস(ঐঠঅঈ) মাহবুব আলম।

অনুষ্ঠানে এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার পিটার কো ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড এর কর্তৃপক্ষের নিকট “পরিবেশক সার্টিফিকেট” হস্তান্তর করেন।

এলজি ইলেকট্রনিক্স এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি বাংলাদেশের গ্রাহকদের উন্নত মানের মাল্টি ভি আই(গটখঞও ঠ র)সিরিজের বিদ্যুৎ সাশ্রয়ী পণ্যের অ্যক্সেস প্রদানের মাধ্যমে উপকৃত করবে বলে আশা করা হচ্ছে।

সোনালী/জেআর