ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১০:১৮ অপরাহ্ন

রাজশাহীতে ল্যাপটপ-মোবাইলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট: Saturday, February 10, 2024 - 8:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে মোবাইল ফোন ও ল্যাপটপ ছিনতাইয়ের অভিযোগে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া ল্যাপটপ, দু’টি মোবাইল ফোন, একটি ভ্যানেটি ব্যাগ, নগদ টাকা ও ছিনতাইয়ে ব্যবহৃত একটি চাকু উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন মোহাম্মদ বিপ্লব হোসেন (২২) ও মো. সোহান (২০)। বিপ্লব রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার হাজরা পুকুর নিউকলোনীর মোহাম্মদ আলম হোসেনের ছেলে ও সোহান বোয়ালিয়া থানার হেতেমা খাঁ এলাকার লাল মিয়ার ছেলে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, রাজশাহী বাগমার থানার হায়াতপুরের হাবিবুর রহমান ও তার বান্ধবী ঢাকায় চাকরির পরীক্ষা দিয়ে গত ৪ জানুয়ারি ভোর সাড়ে ৫ টায় ট্রেনে রাজশাহী রেল স্টেশনে নামেন।

এরপর তারা রিকশাযোগে ছোট বনগ্রামের উদ্দেশ্যে রওনা হন। রিকশা শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে চার ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের গতিরোধ করে এবং ছুরির ভয় দেখিয়ে দু’টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ব্যাগ ছিনিয়ে নেয়।

এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযানে নামে। পুলিশ ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করে।

এরপর আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে বিপ্লবকে আসাম কলোনি রবের মোড় থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে সোহানকে নিউমার্কেট থেকে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সোনালী/জেআর