ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ১:২৭ পূর্বাহ্ন

আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ওয়ার্কার্স পার্টির কর্মিসভা

  • আপডেট: Wednesday, December 13, 2023 - 9:45 pm

স্টাফ রিপোর্টার: দেশজুড়ে বিএনপি-জামায়াতের চলমান হরতাল-অবরোধ ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয়ে রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে নগরীর ভেড়িপাড়া এলাকায় ওয়ার্কার্স পার্টির ১ থেকে ৮ নম্বর ওয়ার্ডের যৌথ উদ্যোগে এই কর্মিসভার আয়োজন করা হয়।

কর্মিসভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি তার বক্তব্যে বিএনপির-জামায়াতের চলমান আগুন সন্ত্রাসের তীব্র নিন্দা জানান এবং তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

কর্মিসভায় সভাপতিত্ব করেন মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য ও রাজপাড়া থানার সভাপতি আব্দুল মতিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

আরও বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, নারী মুক্তি সংসদের জেলা কমিটির সভাপতি অধ্যাপক তসলিমা খাতুন, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য মনির উদ্দীন পান্না, রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি, মহানগর সদস্য আব্দুল খালেক বকুল, মাসুম আক্তার অনিক, কাশিয়াডাঙা থানার সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, ১ নম্বর ওয়ার্ডের সভাপতি আদিলুজ্জামান আদিল, সাধারণ সম্পাদক সামসাদ হোসেন মডি, ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আকবর আলী লালু, ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহ আলম, ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি মাসেন ঘোষ, ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি গোলাম রসুল গোলাপ, সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মামুন, ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি রিপন আলী, ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আল মামুন।

সোনালী/জগদীশ রবিদাস