ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:৩৫ অপরাহ্ন

রাণীনগর-আত্রাইয়ে ককটেল হামলায় আহত ৫

  • আপডেট: Friday, November 3, 2023 - 6:00 pm

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর এবং আত্রাই উপজেলায় পৃথকভাবে ককটেল হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত: ৫জন আহত হয়েছে। ককটেল হামলার ঘটনায় পৃথক পৃথক থানায় ১০৫ জনকে আসামি করে রাতেই মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে বিএনপি নেতা মুকুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ দুলু বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ও সমর্থকরা তিনটি মোটরসাইকেল নিয়ে বড়গাছা এলাকা থেকে রাণীনগর ফিরছিলেন।

এসময় পথিমধ্যে বিষ্ণপুর ব্রীজ এলাকায় পৌঁছলে তাদের ওপর ককটেল হামলা করা হয়। হামলায় রাজাপুর গ্রামের জয়নাল সরদার (৫৫), পশ্চিম বালুভরা গ্রামের জুয়েল হোসেন (৩৬) ও ময়নুল হোসেন (৪২) আহত হয়। আহতদের রাতেই রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রামানিক বলেন, বৃহস্পতিবার সন্ধার পর অবরোধ বিরোধী শান্তি মিছিল নিয়ে দলীয় অফিসে ফিরছিলাম।

এসময় রেল গেট এলাকায় পৌঁছালে পিছন থেকে মিছিলে ককটেল হামলা চালায়। ওই হামলায় শাহিনুল ইসলাম (৪০)সহ দুইজন আহত হয়। আহতদের আত্রাই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে রাতেই থানায় মামলা দায়ের করেছেন।

রাণীনগর ও আত্রাই থানা জানায়, ককটেল হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

সোনালী/জেআর