ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:৫৭ অপরাহ্ন

একুশ বছরে বিজ্ঞাপন এজেন্সি ফাইনারী অ্যাডভারটাইজিং

  • আপডেট: Sunday, October 1, 2023 - 6:15 pm

প্রেস বিজ্ঞপ্তি: ফাইনারী গ্রুপ-এর সহযোগী প্রতিষ্ঠান প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় বিজ্ঞাপন এজেন্সি হিসেবে সুপরিচিত ফাইনারী অ্যাডভারটাইজিং লিমিটেড-এর ২৮ সেপ্টেম্বর ছিলো ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে গত ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় প্রতিষ্ঠাবাষির্কীর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিলেন সংবাদ ভিত্তিক নিউজ পোর্টাল নিউজ২৪আওয়ার।

উল্লেখ্য, ২০০৩ সালে সেপ্টেম্বরের ফাইনারী অ্যাডভারটাইজিং ফাইনারী গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে যাত্রা শুরু করে। বর্তমানে সহযোগী প্রতিষ্ঠান সমূহ বিজ্ঞাপন এজেন্সির পাশাপাশি প্রিন্টিং, ইভেন্ট, পিআর, সিকিউরিটি, বায়িং, ট্যুরস এন্ড ট্রাভেলস, মাইক্রো ক্রেডিট এবং গিফ্ট আইটেম সাপ্লাই সহ একটি অনলাইন পত্রিকা পরিচালনা করছেন।

একুশ বছর পর্দাপন উপলক্ষ্যে এবং প্রতিষ্ঠানটি এ দীর্ঘতম সময়ে অতিক্রমে প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়া ও সকল বিজ্ঞাপন দাতা শুভানুধায়ীদের সহযোগীতা করার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং ফাইনারী গ্রুপের চেয়ারম্যান সুমন মোর্শেদ এবং আগামীর পথ চলায় সবার আন্তরিক সহযোগিতা সবসময় কামনা করেন।

সোনালী/জেআর