ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১২:১৮ অপরাহ্ন

ফের মা হচ্ছেন শুভশ্রী

  • আপডেট: Sunday, August 27, 2023 - 3:00 am

অনলাইন ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর চার মাসের অপেক্ষা ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় চুটিয়ে কাজ করে চলেছেন নায়িকা।

সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’এর শ্যুটিং করেছেন তিনি। ইতিমধ্যেই এই রিয়ালিটি শোয়ের শেষ পর্বের শ্যুটিং হয়ে গিয়েছে। তবে এসবের মাঝে শরীরচর্চায় মন দিয়েছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী।

প্রথম সন্তান ইউভানের জন্মের সময় লকডাউন ছিল। করোনা পরিস্থিতির জন্য সব কিছুই ছিল অন্য রকম। এখন সময় বদলেছে। এখন সবটাই স্বাভাবিক। তাই এই সময়ও চুটিয়ে কাজ করছেন। শুধু তাই নয়, শরীরচর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী। এত দিন বলিউড নায়িকাদের অন্তঃসত্ত্বাকালীন নানা রকম শরীরচর্চার ভিডিও দেখেছেন দর্শক। পিছিয়ে নেই টলিপাড়ার নায়িকাও।

শুক্রবার তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল তার শরীরচর্চার এমনই ঝলক। ধূসর রঙের টি-শার্ট পরা। মুখে মেকআপের লেশমাত্র নেই। চারিদিকে ছড়িয়ে শরীরচর্চার যন্ত্রপাতি।

কয়েকদিন আগে অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তী বলেছিলেন, ‌শুভশ্রী চুটিয়ে কাজ করছে। ভালো আছে। জিম করছে। ইউভান জন্মানোর সময়টা ছিল একদমই আলাদা। ডিসেম্বরের সময়টা আমরা কাজ হালকা রেখেছি। তবে ও এখনো নিজেকে কাজের মধ্যেই রাখতে চায়।

সদ্য মুক্তি পেয়েছে রাজের পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই সিরিজের সহ-প্রযোজক ছিলেন শুভশ্রী। তবে এই মুহূর্তে তার নতুন কোনো ছবির কথা শোনা যাচ্ছে। সূত্র বলছে ডিসেম্বরের পরই হয়তো নতুন কাজে হাত দেবেন শুভশ্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস

সোনালী/জেআর