ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৭:২১ পূর্বাহ্ন

শিরোনাম

প্রেমিকের আপত্তিকর ছবি-ভিডিও ভাইরাল, যুবক গ্রেপ্তার

  • আপডেট: Friday, August 25, 2023 - 3:00 pm

অনলাইন ডেস্ক: প্রেমের ফাঁদে ফেলে তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে প্রকাশ করার অভিযোগে মো. হযরত মণ্ডল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (উত্তর) বিভাগ। এ সময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে দুটি মোবাইল ও দুটি সিম উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ডিবি সাইবার বিভাগের ফাইন্যান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম বলেন, ২০২১ সালে এক তরুণীর সঙ্গে হযরত মণ্ডলের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়।

সেই সুবাদে তাদের ফেসবুক ও ইমোতে যোগাযোগ হতো। একপর্যায়ে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেন হযরত মণ্ডল। প্রথমে রাজি না হলেও পরবর্তীতে রাজি হন তরুণী।

সম্পর্ক চলাকালীন হযরত কৌশলে ভিকটিমের আপত্তিকর ছবি ও ভিডিও সংগ্রহ করে নেন। কিছুদিন পর শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিলে তা নাকচ করেন তরুণী।

এরপর মেয়েটির পারিবারিকভাবে অন্যত্র বিয়ে ঠিক হলে হযরত মোবাইল নম্বরে ফোন দিয়ে আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার হুমকি দেন। পরে হযরত ওই তরুণীর নামে একটি ফেক ফেসবুক আইডি খুলে আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ করে দেন।

এই ঘটনায় ভিকটিম হাতিরঝিল থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্ত করে গোয়েন্দা ফাইন্যান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন টিম। মামলাটি তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজবাড়ীতে অভিযান চালিয়ে হযরতকে গ্রেপ্তার করা হয়।

সোনালী/জেআর