ঢাকা | মে ২৬, ২০২৪ - ৪:৫৭ অপরাহ্ন

রাজশাহীতে বেতার শিল্পীদের উৎস কর প্রত্যাহারের দাবী

  • আপডেট: Monday, August 7, 2023 - 4:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বাংলাদেশ বেতারের সকল শিল্পীদের সম্মানি যথাযথ বৃদ্ধি ও ১০ শতাংশ উৎস কর প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় রাজশাহীর বেতার ভবনের সামনে এই মানববন্ধন করা হয়। বেতারে কর্মরত সকল শিল্পীরা ঐক্যবদ্ধভাবে এই মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় তথ্যমন্ত্রীকে স্মারকলিপিও প্রদান করা হয়। এরপর স্মারকলিপির অনুলিপি রাজশাহী বেতারের আঞ্চলিক পরিচালক এর কাছে প্রদান করেন বেতারের শিল্পীরা।

বেতার সংগীত শিল্পী সংস্থা রাজশাহী’র সভাপতি মনোয়ারুল ইসলাম বকুলের সভাপতিত্বে ও সংবাদ শিল্পী সমিতি ও বেনানাসিসের প্রচার সম্পাদক গোলাম মোর্তুজা হেনার সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, বেতার নাট্যকার ও নাট্যশিল্পী সংসদ বেনানাশিস রাজশাহী’র সভাপতি ওয়াজেদ আলী খাঁন, সাধারণ সম্পাদক কামার উল্লাহ সরকার, বেতার সংগীত শিল্পী সংস্থা রাজশাহী’র সাধারণ সম্পাদক আনিসুর রহমান মৃধা, সংবাদ শিল্পী সমিতি’র সভাপতি কাজী নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুম আক্তারুজ্জামান অনিক, রেডিও অ্যানাউন্সার্স ক্লাব রাজশাহীর আহবায়ক কলিম উদ্দিন।

এছাড়াও বেনানাসিসের রান্টু আহমেদ, হৃদয়সহ সাংবাদিক, সংগীত শিল্পী, সংবাদ শিল্পী, নাট্যকার ও নাট্যশিল্পী এবং বিভিন্ন শ্রেণি-পেশার শিল্পীবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর