ঢাকা | জুলাই ২৭, ২০২৪ - ৫:৪৭ পূর্বাহ্ন

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, মারা গেলেন ‘ছাপাক’ অভিনেত্রী

  • আপডেট: Thursday, May 25, 2023 - 12:45 am

অনলাইন ডেস্ক: ভারতীয় টিভি অভিনেত্রী বৈভবী উপাধ্যায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। মঙ্গলবার বিকালে হিমাচল প্রদেশে গাড়ি নিয়ন্ত্রণ হারানোর পর দুর্ঘটনা সেখানেই মারা যান ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়া জানায়, এ অভিনেত্রী তার হবু বরের সঙ্গে গাড়িতে ছিলেন। তাদের বহন করা গাড়িটি খাড়া মোড়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

‘সারাভাই ভার্সেস সারাভাই টেক টু’-তে বৈভবীর সহশিল্পী ও প্রযোজক জেডি মাজেথিয়া জানিয়েছে, অভিনেত্রীর গাড়ি পাহাড়ি রাস্তায় বাঁক নেওয়ার সময় খাদে গিয়ে পড়ে। এ গাড়িতে বৈভবীর সঙ্গে ছিলেন তার হবু বর, যার অবস্থা স্থিতিশীল রয়েছে।

জেডি মাজেথিয়া টুইটে লিখেন, ‘এটি অবিশ্বাস্য, দুঃখজনক এবং মর্মান্তিক। জীবন যে এতটা অনিশ্চিত তা যেন বিশ্বাস করতে পারছি না। জীবনের কোনো ভরসা নেই। খুব ভালো একজন অভিনেত্রী, আমার খুব কাছের বন্ধু বৈভবী উপাধ্যায়। যাকে মানুষ ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর জেসমিন হিসেবেই চেনেন।’

গুজরাটি থিয়েটার জগতের জনপ্রিয় মুখ ছিলেন বৈভবী। টিভি শো ‘কেয়া কাসুর হ্যায় আমলা কা’, ডিজিটাল সিরিজ ‘প্লিজ ফাইন্ড অ্যাটাচড’ এবং ‘ছাপাক’ সিনেমায়ও অভিনয় করেছেন। এছাড়াও ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’র মতো বহু সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন বৈভবী।

সোনালী/জেআর