ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:২৯ পূর্বাহ্ন

বিষাক্ত মদপানে ছাত্রলীগ নেতাসহ ৪ জনের মৃত্যু

  • আপডেট: Monday, April 24, 2023 - 4:00 pm

অনলাইন ডেস্ক: কুষ্টিয়ায় বিষাক্ত মদপান করে মৃতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনজন ও দুপুরের দিকে আরও ১ জন মারা যান।

সোমবার (২৪ এপ্রিল) ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আরও ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বড় আইলচারা এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে শাহিন (৪৭), ভেড়ামারা উপজেলার রকিবুল আলমের ছেলে ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সিফাতুল আলম সিপু (২৭), মিরপুর উপজেলার মশান বারুই পাড়া গ্রামের মৃত হনিফের ছেলে মো. রতন (২১) ও একই গ্রামের খলিলের ছেলে সবুজ (২৪)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার বলেন, বিষাক্ত অ্যালকোহল পানে মোট ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন এবং দুপুরের দিকে আরও ১ জনের মৃত্যু হয়। এখন চিকিৎসাধীন রয়েছেন আরও ৪ জন।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, বিষাক্ত অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে বেশ কয়েকজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে ৪ জনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে রতন ও শাহীনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সিফাতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও আটক করা যায়নি।

সোনালী/জেআর