ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ৩:০৭ পূর্বাহ্ন

রাজশাহীতে ৪ ছিনতাইকারীকে ধরিয়ে দেওয়ার আহ্বান পুলিশের

  • আপডেট: Wednesday, April 19, 2023 - 12:00 am

অনলাইন ডেস্ক: রাজশাহীতে চার ছিনতাইকারীকে ধরিয়ে দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে পুলিশ। এজন্য তাদের ছবিও প্রকাশ করা হয়েছে।

ছবিতে প্রদর্শিত ব্যক্তিরা ছিনতাইকারী বলে জানিয়েছে নগর পুলিশ। সন্ধানদাতাকে আরএমপির পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ৩০ মার্চ দুপুরে বোয়ালিয়া থানাধীন সাহেববাজার প্রেসক্লাবের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এক মোটরসাইকেল চালকের কাছ থেকে একটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেওয়া হয়।

ব্যাগের মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকা ছিল। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি ছিনতাই মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত ৪ ছিনতাইকারীর পরিচয় জানা যায়নি।

তাই ছিনতাইকারীদের ধরতে ও মামলা সুষ্ঠু তদন্ত এবং বিচারের জন্য প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ ওই ব্যক্তিদের সন্ধান জেনে থাকেন তাহলে আরএমপির বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ০১৩২০-০৬১৪৯৯ এ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

সোনালী/জেআর