ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ১:২২ পূর্বাহ্ন

গণমাধ্যমকর্মীদের সাথে জেলা পরিষদ প্রশাসকের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট: Sunday, September 18, 2022 - 11:14 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে কর্মরত প্রিন্ট, ইলেট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার। রোববার দুপুরে নগরীর একটি কনভেনশন সেন্টারে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব রাশেদ ইবনে ওবায়েদ রিপন, আরইউজের সাবেক সভাপতি কাজী শাহেদ ও সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি ও যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ বরেন্দ্র প্রেসক্লাব এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন রাজশাহীর নেতৃবৃন্দ, সিনিয়ার সাংবাদিক এনটিভির ব্যুরো প্রধান শ.ম সাজু, বাংলাভিশনের ব্যুরো প্রধান আদিত্য চৌধুরী, ইত্তেফাকের ব্যুরো প্রধান আনিসুজ্জামান আনিস, যমুনা টিভির জাবিদ অপু উপস্থিত ছিলেন। এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

সৌজন্য সাক্ষাতে জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকার বলেন, রাজশাহীতে কর্মরত সাংবাদিকবৃন্দগণ আমার ছোট ভাইয়ের মতো। আমি জেলা পরিষদে আসার পর সর্বক্ষেত্রে তাদের পাশে পেয়েছি। আমি আশা রাখি ভবিষ্যতেও আমি এই সকল গণমাধ্যমকর্মীদের পাশে পাব। আমিও এই সকল সাংবাদিকদের সাথে থেকেছি। তারা তাদের সমস্যা নিয়ে আমার কাছে আসলে আমি তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি জেলা পরিষদে না থাকলেও আমি তাদের পাশে সবসময় থাকার অঙ্গীকার করছি।

সৌজন্য সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের নিয়ে মধ্যাহ্নভোজ করেন জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান, সহকারী প্রকৌশলী এজাজুল আলম, সাবেক সহকারী প্রকৌশলী মাসুক-ই-মোহাম্মদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।