ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১০:৫৫ অপরাহ্ন

তালাবদ্ধ ঘরে নারীর মরদেহ পচে দুর্গন্ধ, পাশে অচেতন শিশু

  • আপডেট: Wednesday, August 24, 2022 - 12:19 pm

অনলাইন ডেস্ক: তালাবদ্ধ ঘর থেকে তীব্র দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা সন্দেহবশত পুলিশে খবর দেন। গভীর রাতে পুলিশ এসে তালা ভেঙে ঘরের বিছানার ওপরে প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ পায়। পাশেই পড়েছিল দু’বছরের কন্যা শিশু। তাকে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আর মায়ের গলিত মরদেহ পাঠানো হয়েছে একই হাসপাতাল মর্গে।

মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে নগরীর বালুচরের সেকান্দর মহল নামের ফোকাস-৩৬৪ নম্বর বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত আফিয়া বেগম (৩১) গোয়াইনঘাটের আজির উদ্দিনের মেয়ে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী নিহতের পরিচয় নিশ্চিত হলেও পুলিশ তাৎক্ষণিকভাবে আফিয়া বেগমের ওমান প্রবাসী স্বামীর নাম নিশ্চিত করতে পারেনি।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তালা ভেঙে ঘরে ঢুকে খাটের ওপরে ওই নারীর মরদেহ দেখতে পাই। মরদেহ পচে তীব্র দুর্গন্ধ ছড়াচ্ছিল। তার পাশেই পড়েছিল শিশু সন্তানটি। শিশুটি জীবিত আছে বুঝতে পেরে দ্রুত তাকে হাসপাতালে পাঠানো হয়।

ওসি আনিসুর রহমান বলেন, মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। হাতে শুকিয়ে যাওয়া রক্তের দাগও রয়েছে। মরদেহ ফুলে ও গলে বীভৎস আকার ধারণ করেছে। বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখে মনে হচ্ছে, দুই-তিনদিন আগে দুর্বৃত্তরা তাকে খুন করে দরজা তালাবদ্ধ করে পালিয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে বাসায় চুরি-ডাকাতির কোনো আলামত মেলেনি।

এদিকে নিহত নারী ধর্ষণের শিকার হয়েছিলেন কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদনের আগে নিশ্চিত হতে পারছে না পুলিশ। ইতিমধ্যে বাসার সিটিটিভি ফুটেজ সংগ্রহ করে হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত তাদের সনাক্ত করার কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোনালী/জেআর