ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১০:৩৪ অপরাহ্ন

রাজশাহী চারুকলা মহাবিদ্যালয়ে বার্ষিক শিল্পকলা প্রদর্শনী

  • আপডেট: Sunday, March 27, 2022 - 10:28 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী চারুকলা মহাবিদ্যালয়ের লতা আর্ট গ্যালারিতে পাঁচ দিনব্যাপি ৮ম বার্ষিক শিল্পকলা প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোববার বিকাল ৪টায় প্রদর্শনীর উদ্বোধন করেন।

প্রদর্শনীতে কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন মাধ্যমের শতাধিক শিল্পকর্ম প্রদর্শন করা হয়েছে। প্রদর্শনীটি আগামী ৩১ মার্চ বৃহস্পতিবার প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

কলেজের গভর্ণিং বডির সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল ইসলাম, প্রদশর্নী কমিটির পক্ষ থেকে প্রভাষক আশরাফুল হক রিপন এবং শিক্ষকদের পক্ষ থেকে সহকারি অধ্যাপক হারুন অর রশিদ বক্তৃতা করেন।

প্রধান অতিথি সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা তার বক্তব্যে রাজশাহী চারুকলা মহাবিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসসহ বিভিন্ন সমস্যা সমাধানের প্রত্যয় ব্যক্ত করেন। এসময় বিভিন্ন বিভাগে শ্রেষ্ঠ শিল্পকর্মের জন্য কলেজের শিক্ষার্থী হেলেনা আক্তার লাইজু, শ্রী মদন কুমার, মন্দিরা দে, রাকিব আলী, নাজনীন, সাব্বির হোসেন, সমিরুল ইসলাম, সাবরিনা শারমিন তিথি, মঈনুদ্দিন আহম্মেদ সৈকত কে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে কলেজের গভর্ণিং বডির প্রাক্তন সদস্য প্রফেসর ড. আবু তাহের বাবু, গভর্ণিং বডির সদস্য আব্দুল্লা আল বশির, অভিভাবক সদস্য ওজলেফা মাহ্মুদ ও রবিউল আলম, সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।