ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১০:০৭ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষের পাশে থাকাতে হবে: খাদ্যমন্ত্রী

  • আপডেট: Wednesday, March 23, 2022 - 10:40 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণের পাশে থেকে কাজ করে যেতে বলেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। বুধবার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে সাবেক ইউপি চেয়ারম্যান ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং ওয়ার্ড সদস্যের সংবর্ধনা অনুষ্ঠানের ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান তিনি।

তিনি বলেন, জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে আপনাদের নির্বাচিত করেছে। তাই কোন কাজের জন্য যেন হয়রানির শিকার না হয় সাধারণ মানুষ। তাদের পাশে থেকে কাজ করার আহবান জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রঘুনন্দন প্রামাণিকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব। এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহম্মেদ সজল, সহ-প্রচার সম্পাদক সেলিম রেজা রিপন, তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা।।

এর আগে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় এবং নবনির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদসহ সাবেক ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের বিদায়ী সংবর্ধনা ও নবনির্বাচিত ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যের ফুলেল সংবর্ধনা দিয়ে বরণ করা হয়।