ঢাকা | মে ২০, ২০২৪ - ৬:৫৯ পূর্বাহ্ন

জনগণের পাশে ছিলাম, আছি-থাকবো: বাদশা

  • আপডেট: Wednesday, March 23, 2022 - 10:31 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও ফজলে হোসেন বাদশা বলেছেন, মানুষের পাশে থাকা, বিপদে মানুষকে সহায়তা করা এটাই হচ্ছে আমাদের মৌলিক দায়িত্ব। সে দায়িত্ব পালনে যদি আমাদের ব্যর্থ হওয়া যাবে না। আমরা সবসময় জনগণের পাশে ছিলাম আছি থাকবো।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের ওয়ার্ড নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় এই কথা বলেন। বুধবার বিকেলে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাদশা বলেন, করোনার শুরু থেকে আমরা মানুষের পাশে ছিলাম। করোনার প্রথম ঢেউ থেকে করে ওমিক্রন পর্যন্ত মানুষের সেবায় পাশে থেকেছি। শহীদ জামিল ব্রিগেড তৈরি করে আমরা মানুষের পাশে ছিলাম। শহীদ জামিল ব্রিগেড থেকে যাবে মানুষের সেবায়।

তিনি বলেন, রাজশাহী ওয়াসা তিনগুন পানির দাম বৃদ্ধি করেছে। অধিক মূল্য পরিশোধের মাধ্যমে জনগণ তাদের লোকসানের দায়িত্ব নিতে পারে না। জনগণকে সুপেয় পানি সরবরাহ করা ওয়াসার মূল দায়িত্ব। আমরা ওয়াসাকে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে দেখতে চাই। পানির দাম মূল্যবৃদ্ধি তারা দ্রুত সিদ্ধান্ত নিয়ে প্রত্যাহার করতে হবে।

ওয়ার্কার্স পার্টির নগর সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাড. আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবদুল মতিন, নাজমুল করিম অপু, মনিরুদ্দিন পান্না প্রমুখ।