ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৪:৩৯ পূর্বাহ্ন

শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মজিদ-সম্পাদক কামাল

  • আপডেট: Saturday, March 19, 2022 - 7:05 pm

শিবগঞ্জ ( চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে । শনিবার দুপুরে প্রেসক্লাব ভবনে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক সংবাদের প্রতিনিধি আব্দুল মজিদকে সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ/ইনকিলাবের কামাল হোসেনকে সাধারণ সম্পাদক করে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি জালাল উদ্দিন (নয়াদিগন্ত), হারুন অর রশিদ টুকু (ভোরের ডাক), সহ সাধারন সম্পাদক তারেক রহমান (আজকের পত্রিকা, মোহনা টিভি), কোষাধ্যক্ষ আমিনুল হক সোনা (যায়যায়দিন), দপ্তর-প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহিদ হাসান মাহমুদ মিম্পা (জনকন্ঠ), কার্যনিবার্হী কমিটির অন্য দুই সদস্য হলেন- আহসান হাবিব (কালের কণ্ঠ, এসএ টিভি), মমিনুল ইসলাম বাবু (দিনকাল)।

এর আগে আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বারিউল ইসলাম বারি (উপচার), হাবিবুল বারি হাবিব (দি বাংলাদেশ টুডে), আতিক ইসলাম সিকো (ভোরের কাগজ), আবদুল কাদির (চাঁপাই দৃষ্টি) । এছাড়াও উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম খোকন (চাঁপাই চিত্র) ও আমিনুল ইসলাম (সকালের সময়) ।