ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:৫৭ অপরাহ্ন

পোলিশ সুন্দরী ক্যারোলিনার মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট

  • আপডেট: Thursday, March 17, 2022 - 8:03 pm

 

অনলাইন ডেস্ক: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭০তম আসরের চূড়ান্ত মুকুট উঠেছে পোল্যান্ডের ফ্যাশন মডেল ক্যারোলিনা বিলাস্কার মাথায়। বিশ্বের ৯৭ প্রতিযোগীকে পেছনে ফেলে মুকুট জিতলেন এই পোলিশ সুন্দরী। ২৩ বছর বয়সী ক্যারোলিনাকে মুকুট পরিয়ে দেন ২০১৯ সালের মিস ওয়ার্ল্ড জ্যামাইকার টনি অ্যান সিং।

মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে পুয়ের্তো রিকোর রাজধানী সান হোয়ানে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিলাস্কার নাম ঘোষণা করা হয়।

২০২১ সালের এই আসরে আইভরি কোস্টের প্রতিযোগী অলিভিয়া ইয়াসি প্রথম এবং ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের প্রতিযোগী শ্রী সাইনি দ্বিতীয় রানার আপ হয়েছেন।

পোলিশ ফ্যাশন মডেল ক্যারোলিনা ব্যবস্থাপনা বিষয়ে স্নাতকোত্তর পড়ছেন। সাঁতার, স্কুবা ড্রাইভিং, টেনিস ও ব্যাডমিন্টন খেলতে পছন্দ করা এই তরুণী পোলিশ সংস্কৃতি নিয়েও কাজ করেন।

মিস ওয়ার্ল্ড মুকুট জয়ে উচ্ছ্বসিত ক্যারোলিনা বলেছেন, তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না যে তার নাম ঘোষণা হয়েছে। তিনি তার জীবনের এই স্মরণীয় অধ্যায়কে কখনোই ভুলবেন না।

উল্লেখ্য, ২০২০ সালের ১৬ ডিসেম্বর সান হোয়ানে গ্র্যান্ড ফিনালে হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাসের হানায় আয়োজনের কয়েক ঘণ্টা আগে তা স্থগিত করা হয়। এর তিন মাস পর মিস ওয়ার্ল্ড বিজয়ীর নাম চূড়ান্ত করেছেন বিচারকরা।