ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:২৪ পূর্বাহ্ন

বিএনপির বিক্ষোভ সমাবেশে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

  • আপডেট: Thursday, March 3, 2022 - 11:14 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে দলটির দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে নগরীর ভুবন মোহন পার্কে এ সমাবেশের আয়োজন করা হয়েছিল। সমাবেশে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে সমাবেশস্থলেই নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের এই ঘটনা ঘটে।

পরে লাঠিচার্জ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এরপর সমাবেশের প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বক্তব্য রাখেন। দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির প্রতিবাদে আয়োজিত এ সমাবেশে নজরুল ইসলাম খান বলেন, অচিরেই এই সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে। আর সেই আন্দোলনে শরিক হওয়ার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রস্তুত হবার আহ্বান জানান।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন বিএনপির বৈদেশিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ইশরাক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও সদস্য সচিব বিশ্বনাথ সরকার।

নগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈসা এতে সভাপতিত্ব করেন। সমাবেশ সঞ্চালনায় ছিলেন মহানগরের সদস্য সচিব মামুনুর রশিদ ও যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা। সমাবেশের শুরুতে রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দকে নগর বিএনপির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।