ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১১:৫৬ পূর্বাহ্ন

পবায় সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • আপডেট: Thursday, March 3, 2022 - 11:01 pm

স্টাফ রিপোর্টার: পবায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ রাজশাহী। বৃহস্পতিবার পবার নওহাটার মধুসুদনপুর গ্রামে রাজশাহী-নওগাঁ সড়কের পাশে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

জানা গেছে, স্থানীয় প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় মধুসুদনপুর গ্রামের আসাদ আলীর ছেলে আমজাদ আলী সড়ক ও জনপথ বিভাগের জায়গায় রাজশাহী-নওগাঁ মহাসড়কের পাশে রাতারাতি সেমিপাকা স্থাপনা নির্মাণ করেন। সড়ক ও জনপথ কর্তৃপক্ষ প্রথমে মৌখিকভাবে, এরপর লিখিত নোটিশ করলেও আমজাদ আলী তার স্থাপনা সরিয়ে নেয়নি।

বৃহস্পতিবার আমজাদ আলীর অবৈধভাবে নির্মিত স্থাপনা গুড়িয়ে দেয় সড়ক ও জনপথ রাজশাহী কর্তৃপক্ষ। অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুল ইসলামসহ পবা ভূমি অফিসের প্রতিনিধি, পবা থানা পুলিশ ও সড়ক ও জনপথ রাজশাহীর কর্মকর্তাগণ।

সড়ক ও জনপথ বিভাগের প্রতিনিধি বলেন, বেশ কিছুদিন থেকে আমজাদ আলীকে অবৈধভাবে নির্মিত স্থাপনা সরিয়ে নিতে বলা হয়। কিন্তু তিনি স্থাপনা সরিয়ে নেননি। বরং উল্টো সড়ক ও জনপথ বিভাগের জায়াগায় রাতারাতি অবৈধভাবে স্থাপনা তৈরি করতে থাকে। আর এই উচ্ছেদ অভিযান সড়ক ও জনপথ বিভাগের রুটিন ওয়ার্ক। পর্যায়ক্রমে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।