ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১১:৪৬ পূর্বাহ্ন

পবায় মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য

  • আপডেট: Thursday, March 3, 2022 - 11:11 pm

 

স্টাফ রিপোর্টার: পবায় মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। তাদের বিরুদ্ধে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ হয়েছে। পবা উপজেলার হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ৫ নম্বর ওয়ার্ড মাদক বিরোধী কমিটির সভাপতি সাইদুর রহমান বাদল বিভিন্ন দপ্তরে এ অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা গেছে, মাদক বিরোধী কমিটির সভাপতি হওয়ার পর থেকেই সাইদুর রহমান বাদল এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীদের টার্গেটে পড়েন। পাশাপাশি মাদক ব্যবসায়ীরা মাদক বিরোধী কমিটির সদস্যদেরও ভয়ভীতি দেখাতে থাকে।

এমতাবস্থায় গত ২৭ ফেব্রুয়ারি রোববার হরিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মাদক বিরোধী সভাপতি সাইদুর রহমান বাদলের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। তারা হরিপুর হাটের কাশেমের দোকানের সামনে তার ওপরে হামলা চালায়।

হামলাকারিরা হলো- এলাকার মাদক সম্রাট হরিপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে জয়নাল, বেড়পাড়া গ্রামের গোলাব রহমানের ছেলে উজ্জল, মৃত ইমান আলীর ছেলে ইসাহাক আলী ও গহমাবোনা গ্রামের আব্দুর রশিদের ছেলে মেজর। এদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এই হামলার ঘটনায় তিনি আরএমপির দামকুড়া থানায় অভিযোগ করেছেন।