ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১০:২২ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অবমাননাকারীদের বিচার দাবি

  • আপডেট: Monday, July 15, 2024 - 10:22 pm

স্টাফ রিপোর্টার: কোটা সংস্কার আন্দোলনের নামে মহান মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের অবমাননাকারীদের বিচার দাবি করেছে রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

আজ বিকালে মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত পথসভা থেকে এই দাবি করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।

পথসভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব মীর ইসতিয়াক আহমেদ লিমন বলেন, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের কথা বিবেচনা না করে অবমাননা করছে একটি কুচক্রী মহল। আমরা বাংলার মানুষকে জানিয়ে দিতে চাই, বাংলাদেশের স্বাধীন রাষ্ট্রের স্লোগান ‘তুমি কে, আমি কে, বাঙালী বাঙালী, তোমার আমার ঠিকানা পদ্মা মেঘনা যমুনা’, জামায়াত শিবির রাজাকার এই মুহূর্তে বাংলা ছাড়।

লিমন বলেন, শেখ হাসিনার উন্নয়ন ও তার প্রতি জনগনের সমর্থনকে জামায়াত-বিএনপি কোনভাবে দমাতে না পেরে নানা কৌশল অবলম্বন করে চলেছে। তারা দেশকে অসান্ত করার জন্য কোটা বাতিল করার নামে সাধারণ ছাত্রদের দিয়ে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধকে অবমাননা করাচ্ছে। আমরা আপনাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি।

এসময় বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজপাড়া থানা আহ্বায়ক ফজলে রাব্বি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য মোরশেদ তাজেন, আবেদ আলী, মামুন, ইতিবার, লাইজু, রন্জন, সুরভি, লতিফাসহ রাজশাহী মহানগর-এর বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।