ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:০৭ অপরাহ্ন

বাস উলটে প্রাণ গেল বাইক আরোহীর, আহত ১০

  • আপডেট: Wednesday, July 3, 2024 - 11:26 am

অনলাইন ডেস্ক: গাইবান্ধার সদর উপজেলার তুলসীঘাটে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এসময় চাপা পড়ে অজ্ঞাতনামা এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট হেলিপ্যাডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুন্দরগঞ্জ থেকে সোনার বাংলা পরিবহণের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। দ্রুতগতির বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে পৌঁছালে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি সড়কে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন এবং বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায় এবং আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

বাসে থাকা যাত্রীদের অভিযোগ, শুরু থেকে বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বারবার যাত্রীরা নিষেধ করলেও তাতে কর্ণপাত করেননি তিনি। চালকের বেপরোয়া গতির কারণেই এ হতাহতের ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, উলটে যাওয়া বাসের নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সোনালী/ সা