ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৮:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

আরএমপির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট: Tuesday, July 2, 2024 - 3:09 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে র‍্যালি, বৃক্ষ রোপন ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর ইস্যুতে তিনি বলেন, কোন ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না । যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তার তদন্ত প্রক্রিয়া চলছে। যেকোন ক্ষেত্রে অপরাধের খবর পাওয়া গেলে তা আমলে নিয়ে ব্যবস্থা নেয়া হয়। কোন কিছুকে আমরা খাটো করে দেখিনা।

পুলিশের আইজি বলেন, অপরাধের বহু মাত্রিকতার কারণে এবং তার সাথে খাপ খাইয়ে চলার জন্য প্রয়োজনীয় আধুনিক সরঞ্জাম ও মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে আমরা ব্যবস্থা নিতে সক্ষম। উন্নত বাংলাদেশ বিনির্মাণে এবং স্মার্ট বাংলাদেশ পুলিশ বাহিনী গঠনে সম্ভাব্য সকল প্রক্রিয়া চলমান রয়েছে ।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ একাডেমীর অধ্যক্ষ অতিরিক্ত আইজি মাসুদুর রহমান ভূঁইয়া, পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

 

সোনালী/ সা