ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

আ’লীগ নেতা বাবুলের মৃত্যুতে ডাবলু সরকারের শোক

  • আপডেট: Thursday, June 27, 2024 - 12:00 am

স্টাফ রিপোর্টার: সাবেক ছাত্রনেতা, বাঘা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল সন্ত্রাসীদের হামলায় নিহত হওয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে বিবৃতি দিয়ছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বুধবার সন্ধ্যায় পাঠানো ওই শোক বিবৃতিতে ডাবলু সরকার বলেন, বাঘা বাজারে উপজেলা আওয়ামী লীগের এক শান্তিপূর্ণ মানববন্ধনে চিহ্নিত সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালালে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলসহ আনুমানিক ৩০/৩৫ জন নেতা কর্মী আহত হন। সংকটাপন্ন অবস্থায় আশরাফুল ইসলাম বাবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার মস্তিষ্কে রক্তক্ষরণ দেখা দিলে দ্রুত আইসিইউতে নেয়া হয় এবং পরের দিন অস্ত্রোপচার করে নিবিড় পর্যবেক্ষণে রাখা হলেও বুধবার বিকাল ৪টার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিবৃতিতে ডাবলু সরকার আরো বলেন, অবিলম্বে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চিহ্নিত সন্ত্রাসী ও নেপথ্যের কারীগরদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শোক বিবৃতিতে ডাবলু সরকার মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং নেতা-কর্মীদের ধৈর্য্য ধারণ করার আহবান জানান।

সোনালী/জগদীশ