ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম

রাজশাহীতে শপথ নিলেন ২৪ জন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট: Wednesday, June 26, 2024 - 12:08 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগের উপজেলা পরিষদের ২৪ জন নবনির্বাচিত চেয়ারম্যানেরা শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১ টার দিকে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ শপথ গ্রহণ করেন তারা। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর তাদের এ শপথবাক্য পাঠ করান।

একই অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরও শপথবাক্য পাঠ করানো হয়। পরে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। তিনি সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী অ্যাডিশনাল ডিআইজি ফয়সল মাহমুদ পিপিএম, রাজশাহীর উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষন বানার্জী পিপিএম, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দিকা।

এদিকে, শপথ গ্রহণ শেষে মোহনপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন বকুল তার নিজ উপজেলার প্রায় ২ হাজার জন-সাধারণদের নিয়ে দুপুরের খাবার খান। এরপর তিনি সবাইকে নিয়ে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজশাহী, নাটোর, নওগাঁ, পাবনা, বগুড়া ও সিরাজগঞ্জের ১৪টি ও চতুর্থ ধাপে রাজশাহী, নওগাঁ, বগুড়া ও সিরাজগঞ্জ জেলার ১০টি উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইচ চেয়ারম্যান ও মহিলা ভাইচ চেয়ারম্যানদের নিয়ে এ শপথবাক্য পাঠ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনালী/ সা