ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ১২:০৪ পূর্বাহ্ন

শিরোনাম

মোহনপুরে স্কুল সভাপতির অপসারণ দাবিতে মানববন্ধন

  • আপডেট: Wednesday, June 26, 2024 - 9:45 pm

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলার মতিহার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ ও নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অনিয়ম তুলে ধরে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হযরত আলীকে অপসারণ করে নতুন কমিটির দাবিতে মানববন্ধন ও অভিযোগ দেয়া হয়েছে।

হযরত আলী জাহানাবাদ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

বুধবার বিকালে স্মার্ট মতিহার গ্রাম উন্নয়ন কমিটির আয়োজনে মতিহার উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনের সড়কে শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীসহ অত্র এলাকার সাধারণ জনগণ ব্যানারসহ হাতে ফেস্টুন নিয়ে এক সপ্তাহের মধ্যে সভাপতিকে অপসারণের আল্টিমেটাম দিয়ে মানববন্ধন করেছেন। মানববন্ধন শেষে কুশপুত্তলিকা দাহ করা হয়।

মতিহার গ্রামের সমাজসেবক আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মতিহার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ইয়ানুছ আলী, প্রভাষক সাইদুর রহমান, রাজশাহী মহানগর জাসদ ছাত্রলীগ শাখার সমন্বয়ক সোহেল সরকার, ছাত্র অভিভাবক মতিউর রহমান সরকার, আওরঙ্গজেব ভুট্ট, তৌরিকুল ইসলাম, ভুক্তভোগী শিক্ষিকা সুলতানা পারভিন।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন মতিহার উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সরদার আলাউদ্দিন, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহেল কাফী, ইয়াকুব আলী, হেলাল উদ্দিন প্রমুখ। শিক্ষিকা সুলতানা পারভিনকে গালিগালাজ করায় মানববন্ধনে উপস্থিত শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীরাসহ এলাকাবাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভাপতির অপসারণ দাবি করেছেন। এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে অভিযোগ দেয়া হয়।

মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হযরত আলী বলেন, আমার বিরুদ্ধে যেসকল অভিযোগ তুলে মানববন্ধন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।