ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৪:০৩ অপরাহ্ন

বেড়াতে গিয়ে নৌকা ডুবে ২ বন্ধুর মৃত্যু

  • আপডেট: Friday, June 21, 2024 - 7:22 pm

ডেস্ক: শেরপুরের ঝিনাইগাতীতে নৌকায় চড়ে বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবিতে নিহত হয়েছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) শিক্ষার্থী মোশারফ হোসেন মিল্টন ও তারই বন্ধু আমানুল্লাহ আমান।

এ সময় পানিতে ডুবে অসুস্থ হয়ে পড়েছেন তিন বন্ধু।

শুক্রবার (২১ জুন) বিকেলে উপজেলার কান্দুলি গ্রামের বাইলসা বিলের নলাডুবায় নৌকা ডুবির এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রমেকের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কান্দুলি গ্রামের সোহরাব আলীর ছেলে মোশারফ হোসেন মিল্টন (২১) ও একই গ্রামের সাদা মিয়ার ছেলে আমানুল্লাহ আমান (১৭)।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার দুপুর আড়াইটার দিকে কান্দুলি গ্রামের আট বন্ধু মিলে ঈদের আনন্দ করতে নৌকা ভাড়া করে বাইলসা বিলের নলাডুবা এলাকায় ঘুরতে যান। বিলে আনন্দ করা অবস্থায় নৌকাটি ভারসাম্য হারিয়ে সবাইকে নিয়ে ডুবে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের মানুষ তাদের উদ্ধারে বিলে নামেন।

তবে ততক্ষণে মেডিকেল শিক্ষার্থী মিল্টন মারা যান। স্থানীয়রা অপর বন্ধুদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আমানুল্লার মৃত্যু হয়। অসুস্থ হয়ে পড়ায় অপর তিন বন্ধুকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিন বন্ধু সুস্থ রয়েছেন।

স্থানীয় ধানশাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ঝিনাইগাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।