ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ১০:০৫ পূর্বাহ্ন

শিরোনাম

চাচাতো বোনের বিয়েতে এসে প্রাণ গেল কলেজছাত্রের

  • আপডেট: Friday, June 21, 2024 - 3:12 pm

অনলাইন ডেস্ক: পাবনার সাঁথিয়ায় চাচাতো বোনের বিয়েতে এসে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে জাবের হোসেন শান্ত নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে এবং নিহত শান্তর দুলাভাই জুলহাস হোসেন জানান, শান্তর পৈতৃক বাড়ি গাগড়াখালি হলেও তারা বসবাস করতেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায়। বুধবার শান্ত গাগড়াখালি গ্রামে তার চাচা শাহজাহান আলীর বাড়িতে চাচাতো বোনের বিয়েতে এসেছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পার্শ্ববর্তী চোমরপুর গ্রামে ইছামতি নদীতে শান্ত স্বজনদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। স্বজনরা অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শরিফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে মৃত্যুর খবর পেয়ে আমি ওই বাড়িতে গিয়েছিলাম। পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে তার মরদেহ গাগড়াখালি গ্রামের কবরস্থানে দাফন করা হবে। মৃত শান্তর বাবা নাটোর পল্লী বিদ্যুতে অফিস সহায়ক পদে চাকরি করতেন। বাবার চাকরির সুবাদে তারা বনপাড়ায় বাড়ি করে বসবাস করতেন।

 

সোনালী/ সা