ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৩৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট: Friday, June 21, 2024 - 9:19 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে সালিশ বৈঠকে আব্দুল খালেক টিংকু (৩২) নামে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে।

সালিশ বৈঠকের একপর্যায়ে পিতার সামনে কুপিয়ে হত্যা করা হয় টিংকুকে। একই সময় কুপিয়ে আহত করা হয় বাবা ও ছোট ভাইসহ তিনজনকে। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই জনকে আটক করে। বৃহস্পতিবার বিকাল সোয়া পাঁচটার দিকে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

নিহত আব্দুল খালেক টিংকু একই গ্রামের তবজুল হকের ছেলে। আহতরা হলো নিহত টিংকুর পিতা তবজুল হক ও ভাই আব্দুল মালেক। তবে আরেক আহতের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।

নিহতের পিতা এবং হামলায় আহত তবজুল হক জানান, পারিবারিক জমি নিয়ে ভাই ও আত্মীয় স্বজনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধ মেটাতে বিকালে নিজ বাড়ির সামনে সালিশ বৈঠক ডাকা হয়। সালিশের মাঝেই মন্টু, মামুন, সুমন, আজিম হঠাৎ করেই দা ও হাঁসুয়া নিয়ে আমাদের ওপর হামলায় চালায়। এতে ঘটনাস্থলেই টিংকু নিহত হয়।

সদর মডেল থানার ওসি মেহেদি হাসান জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আজিম ও আলো নামে দুই জনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত অন্যদের আটকে অভিযান চলছে।