ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১২:৩৭ পূর্বাহ্ন

গভীর রাতে সড়কে ঝরল তিন প্রাণ

  • আপডেট: Friday, June 21, 2024 - 3:09 pm

অনলাইন ডেস্ক: রংপুরের পীরগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, উপজেলার মাদারহাট এলাকায় বৃহস্পতিবার (২০ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে যাত্রীবাহী বাস হানিফ পরিবহণ এবং বেস্টওয়ান পরিবহণের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত একজন এবং রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মিয়া নামে আরেকজন মারা যান।

মিন্টু মিঠাপুকুর উপজেলার হযরতপুর ইউনিয়নের বৈরাতী এলাকার বাসিন্দা। এ দুর্ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে পীরগঞ্জের একই এলাকায় রাত সাড়ে ৩টার দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে আঘাত করে অজ্ঞাত একটি বাস। এতে কাভার্ডভ্যানে ঘুমিয়ে থাকা চালক মারা যান। তার পরিচয় এখনও পাওয়া যায়নি।

বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক সোলাইমান শেখ জানান, পীরগঞ্জের দুটি সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

 

সোনালী/ সা