ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৫:৩৩ অপরাহ্ন

নিয়ামতপুরে ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার

  • আপডেট: Wednesday, June 12, 2024 - 9:15 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে ছেলের লাঠির আঘাতে আহত বাবা গদেন কুজুরের (৭০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে সজীব পুজোকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে বুধবার সকাল ৯ টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর জিগাবাড়ি গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সজিব কুজুরকে গ্রেপ্তার করে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহত গদেন কুজুর ওই গ্রামের মৃত ছবি কুজুরের ছেলে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , গদেন কুজুর নেশাগ্রস্ত ছিল। দীর্ঘ দিন অসুস্থ থাকার পরও আবারো সে মঙ্গলবার রাতে নেশা করে বাড়ি ফিরে। বাবার এমন অবস্থায় ছেলে সজীব কুজুর বাবার সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে।

কথাকাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ছেলে সজীব কুজুর বাড়িতে পড়ে থাকা একটি লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে বাবা মাটিতে লুটিয়ে পড়েন ও রক্তক্ষরণ শুরু হয়। রক্ত ক্ষরণ বন্ধ না হওয়ায় রাতেই তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবার বাড়িতে নেয়া হয়। পরদিন বুধবার সকালে তাঁর মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম জানান, নিহত গদেন কুজুরের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তার ছেলে সজীব কুজুরকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।