ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম

চোরের ধাওয়া খেয়ে গাড়িচাপায় ব্যবসায়ী নিহত

  • আপডেট: Wednesday, June 12, 2024 - 12:22 pm

অনলাইন ডেস্ক: কুমিল্লার বুড়িচং উপজেলায় চোরের ধাওয়া খেয়ে অজ্ঞাত গাড়িচাপায় মো. মনির হোসেন (৪৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই পোস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন দেবীদ্বার উপজেলার বড়কামতা ইউনিয়নের ব্রাহ্মণখাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনির হোসেন ও তার বন্ধু সাইফুল ইসলাম মঙ্গলবার ভোর ৪টার দিকে চান্দিনা মাছের আড়তে মাছ বিক্রি করার জন্য মোটরসাইকেলযোগে রওনা হন। এ সময় তাদের মাছের পিকআপ পেছনে ছিল।

মোটরসাইকেলচালক সাইফুল ইসলাম বলেন, আমরা দুজন মহাসড়ক ধরে চান্দিনার মাছের আড়তে যাওয়ার সময় নিমসার পার হয়ে কোরপাই পোস্ট অফিস এলাকায় পৌঁছলে দেখি পিকআপযোগে ৩টি মহিষ ও একটি গরু নিয়ে যাচ্ছে। ওরা আমাদের সন্দেহ করে মোটরসাইকেলের গতি রোধ করে আমাকে মারধর করে। এ সময় হোন্ডার টায়ার দা দিয়ে কুপিয়ে কেটে চাবি নিয়ে পালিয়ে যায়। আমি মনির হোসেনকে ফোন দিলে মোবাইল বন্ধ পাই। পরে অনেক লোক জড়ো হয় এবং চট্টগ্রামমুখী লেনে মনির হোসেনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

সাইফুল ইসলাম আরও বলেন, আমাদের ওপর চোরেরা হামলা করলে মনির হোসেন লোকজন ডেকে আনতে গিয়ে অজ্ঞাত গাড়িচাপায় সে মারা গেছে।

দেবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, ভোররাতে পিকআপ দিয়ে মহিষ নিয়ে চোরেরা যাওয়ার সময় তাদের মোটরসাইকেলের গতিরোধ করে হামলা করে সাইফুল ইসলামকে মারধর করে। তার সঙ্গে থাকা মনির হোসেন মহাসড়কের অপর লেনে অজ্ঞাত গাড়িচাপা নিহত হন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

 

সোনালী/ সা