ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১২:০৫ পূর্বাহ্ন

চাঁদপুরে দুই গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতার ছেলে নিহত, পুলিশসহ আহত ৩০

  • আপডেট: Wednesday, June 12, 2024 - 12:28 pm

অনলাইন ডেস্ক: চাঁদপুর শহরের পুরানবাজারে স্থানীয় যুবকদের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আল আমিন খান (৩২) নামে এক আওয়ামী লীগ নেতার ছেলে নিহত হয়েছেন। এ ছাড়া পুলিশের ৩ সদস্যসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

নিহত আল আমিন খান ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আ. মজিদ খান ডেঙ্গুর মেজো ছেলে। তিনি পেশায় অটোচালক ও তার দুটি কন্যাশিশু রয়েছে।  আহতদের মধ্যে ৩ পুলিশ ও তিন যুবক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  আহত পুলিশ সদস্যরা হলেন— স্বপন, আলামিন ও মনিরুল।

স্থানীয়রা জানান, সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নেতাকর্মীরা বিভক্ত হয়ে পড়েন। ওই নির্বাচনের পর থেকে তাদের মধ্যে  বিরোধ দেখা দেয়।  ঘটনার রাতে মধুসূদন হাইস্কুল মাঠে ম্যারকাটিজ রোডের ছেলেরা আড্ডা দিচ্ছিল। ওই সময় নিতাইগঞ্জের ছেলেরা মাঠে গিয়ে তাদের ওপর আক্রমণ করে। এ সময় উভয় গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে এবং আশপাশের বেশ কিছু দোকানপাটে ভাঙচুর চালায়। পরে পুলিশ ঘটনাস্থেলে পরিস্থিতি শান্ত করে । সংঘর্ষে লিপ্ত সবাই সরকারদলীয় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বলে জানা যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ডিউটি অফিসার ডা. সবুজ জানান, লোকটিকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার মাথায় জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, মাথায় গুলি লেগেছে।

চাঁদপুর মডেল থানার ওসি শেখ মহসীনুল আলম জানান, এ ঘটনায় রাতেই ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হযেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

সোনালী/ সা