ঢাকা | জুন ১৯, ২০২৪ - ১১:০৮ পূর্বাহ্ন

‘রিভেঞ্জ’ নিয়ে ঈদে আসছেন বুবলী

  • আপডেট: Saturday, June 8, 2024 - 11:32 am

অনলাইন ডেস্ক: সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। টানা কয়েক ঈদেই তার অভিনীত সিনেমা মুক্তি পাওয়ায় বেশ ফর্মে রয়েছেন এ নায়িকা। চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামে দুটি সিনেমা। গত বছর দুই ঈদে মুক্তি পায় বুবলীর চার সিনেমা।

এগুলো হচ্ছে-‘লিডার : আমিই বাংলাদেশ’, ‘লোকাল’, ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’। ক্যারিয়ার গ্রাফে দেখা যাচ্ছে, প্রায় প্রত্যেক ঈদেই একাধিক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। বরাবরই ঈদে প্রেক্ষাগৃহ নিজের দখলেই রেখেছেন এ নায়িকা। তবে এবার কিছুটা অনিশ্চয়তায় ছিলেন বুবলী ও তার ভক্তরা। এবারও বুবলীর ‘জংলী’ ও ‘রিভেঞ্জ’ নামে দুটি সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল।

সিয়ামের সঙ্গে জুটি বেঁধে এ ঈদে মাঠে লড়াই করার টার্গেটেই নির্মাণ কাজ চলছিল সিনেমাটির। কিন্তু হঠাৎ করেই পরিচালক ঘোষণা দেন ঈদে ‘জংলী’ মুক্তি পাচ্ছে না। তাতেই হতাশ হয়ে পড়েন বুবলী ভক্তরা। এদিকে এবারের ঈদে তার অন্য একটি সিনেমা মুক্তির আভাস দেওয়া হয়েছে আগেই। জিয়াউল রোশানের সঙ্গে জুটি বেঁধে বুবলী কাজ করেছেন ‘রিভেঞ্জ’ নামে একটি সিনেমায়।

এটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। ঈদে সিনেমাটি মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান পরিচালক। এরইমধ্যে পেয়েছেন সেন্সর সনদ। অবশ্য এর আগেও এ সিনেমা মুক্তির ঘোষণা দিয়েও পিছিয়ে গিয়েছে সংশ্লিষ্টরা। তবে এবারের ঈদে মুক্তির নিশ্চয়তা দিয়েছেন নির্মাতা।

 

সোনালী/ সা